News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

ধর্ষণ চেষ্টাকালে গণপিটুনির শিকার শীর্ষ সন্ত্রাসী, থানায় মামলা


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৬:৫৫ পিএম ধর্ষণ চেষ্টাকালে গণপিটুনির শিকার শীর্ষ সন্ত্রাসী, থানায় মামলা

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চিহ্নিত সন্ত্রাসী ফেরদৌসকে (৩৫) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে এই ঘটনায় ভুক্তভোগী নারী (৪০) বাদী হয়ে থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন।

এর আগে, মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে ফতুল্লার মাসদাইর বাড়ৈভোগ এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত ফেরদৌস গণপিটুনিতে আহত হয়ে জাতীয় চক্ষু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, পুলিশের উপর হামলাসহ প্রায় ১৪টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

বুধবার দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ফেরদৌস বাড়ৈভোগ গাইবান্ধা বাজার এলাকায় এক নারীর বাড়িতে প্রবেশ করে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। পরে তার ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ফেরদৌসকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশ খবর পেয়ে স্থানীয়দের হাত থেকে ফেরদৌসকে উদ্ধার করে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তারিকুল ইসলাম বলেন, ফেরদৌস একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধিক মামলা রয়েছে। সে জামিনে বেরিয়ে আবারও এলাকায় ত্রাস তৈরি করছিল। সে আমাদের হাতে আটক রয়েছে। সুস্থ হলেই তাকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।

Islams Group
Islam's Group