News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ১৪ অগ্রহায়ণ ১৪৩০

সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা হত্যাকাণ্ডে ২ ছিনতাইকারী গ্রেফতার


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৫:৫৪ পিএম সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা হত্যাকাণ্ডে ২ ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা আক্কাস সিকদার (৪৫) হত্যার ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

এর আগে, বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল এবং ১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার বাসিন্দা আব্দুল বাতেনের ছেলে মো. জুবায়ের হোসেন (২২) এবং জয়নাল আবেদীনের ছেলে মৃদুল ওরফে মিদু (২০)।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর ভোর ৫টায় ছিনতাইকারীদের হাতে হত্যার শিকার হওয়া সবজি বিক্রেতা আক্কাস সিকদার তার বসবাসরত বাসা থেকে প্রতিদিনের মতো ওইদিনও কাঁচামাল ক্রয়ের জন্য যাত্রাবাড়ীর উদ্দেশ্যে বের হন। পরে মিজমিজি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে হঠাৎ অজ্ঞাতনামা ৪ জন তার পথ আটকায়। একপর্যায়ে আসামিরা তার পকেটে থাকা পণ্য ক্রয়ের টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে সে বাধা প্রদান করেন। ওইসময় ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে ভিকটিমের বুকের বাঁ পাশে ও পেটের ডান পাশে ছুরিকাঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে এবং তার সঙ্গে থাকা নগদ ১৫ হাজার টাকা ছিনতাই করে দ্রুত পালিয়ে যান। পরে বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সন্দেহভাজন ছিনতাইকারীদের সনাক্ত করা হয় এবং বিশেষ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকা জোবায়ের হোসেনকে মিজমিজি দশপাইপ এলাকা থেকে এবং মো. মৃদুলকে আল-আমিন নগর এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। বাকি দুইজন পলাতক রয়েছেন। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Islams Group
Islam's Group