News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

বন্দরে ইয়াবাসহ ২ সতিন গ্রেপ্তার, স্বামী পলাতক


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | বন্দর করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৮:০০ পিএম বন্দরে ইয়াবাসহ ২ সতিন গ্রেপ্তার, স্বামী পলাতক

বন্দরে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী দুই সতিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে মাদক ব্যবসায়ী স্বামী রাজু শেখ। গ্রেপ্তারকৃত দুই সতিনের সাথে জান্নাতুল ফেরদৌস নামে ৯ মাসের ছেলে ও রোজিয়া নামে ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) রাত সোয়া ৮টায় বন্দর থানার ২২নং ওয়ার্ডের বন্দর বাজারস্থ ইটালী বিল্ডিংয়ের পাশে মাদক ব্যবসায়ী রাজু শেখের বসত ঘরে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার ২২নং ওয়ার্ডের ইটালী বিল্ডিং এলাকার রাজু শেখের বড় স্ত্রী রত্মা বেগম (২৭) ও ছোট স্ত্রী দোলা রানী (২৫)।

ইয়াবা উদ্ধারের ঘটনায় বন্দর থানার উপ-পরিদর্শক আবুল হাসান হাওলাদার বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই স্ত্রী ও পলাতক মাদক ব্যবসায়ী স্বামী রাজু শেখকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক কারবারি দুই সতিনকে মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

থানার তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার এসআই আবুল হাসান হাওলাদারসহ সঙ্গীয় ফোর্স গত সোমবার রাতে বন্দর থানার ২২নং ওয়ার্ডের ইটালী বিল্ডিংয়ের সামনে মাদক ব্যবসায়ী রাজু শেখের বসত বাড়িতে মাদক উদ্ধারের অভিযান চালায়। অভিযানকালে পুলিশ মাদক ব্যবসায়ী রাজু শেখের ঘর তল্লাশি করে বড় স্ত্রী রতœা বেগমের কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও তার ছোট সতিন দোলা রানীর কাছ থেকে আরো ২৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

পুলিশ আরো জানিয়েছে, পলাতক আসামী রাজু শেখ দীর্ঘদিন ধরে উল্লেখিত দুই স্ত্রীকে দিয়ে উক্ত এলাকায় অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

Islams Group
Islam's Group