News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

খাটের নীচে মিললো গাঁজা, নারীসহ গ্রেফতার ৩


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | বন্দর করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৪:৪০ পিএম খাটের নীচে মিললো গাঁজা, নারীসহ গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ বন্দর শাহী মসজিদ এলাকা থেকে এক নারীসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে জেলা গোয়েন্দা ডিবি পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, সোমবার (২৩ জানুয়ারি) রাতে বন্দর শাহী মসজিদ বৌ বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফজত থেকে খাটের নীচে লুকিয়ে রাখা ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন বন্দর শাহী মসজিদ এলাকার হাবিবুর রহমান হাবুর স্ত্রী মোসা. আছমা বেগম (৪২), কুমিল্লা জেলার বুড়িচং থানার মোকাম এলাকার আব্দুল মালেকের ছেলে রুবেল (৩০) ও একাই জেলার চান্দিনা থানার মহা আড়ৎ এলাকার মো. ধনু মিয়ার ছেলে মো. জাকির হোসেন (২৮)।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহম্মেদ জানান, দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলা থেকে একটি চক্র নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছিল। গত সোমবার মাদকের একটি চালান নারায়ণগঞ্জ বন্দরে শাহী মসজিদ এলাকায় আসে। এমন একটি সংবাদ জেলা ডিবি পুলিশের কাছে আসলে তা যাচাইবাছাই করার জন্য উক্ত এলাকায় হাবিবুর রহমান হাবুর বাড়িতে অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

Islams Group
Islam's Group