News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯

নারায়ণগঞ্জে নার্সিং ইন্সটিটিউট স্থাপন করবে নাসিক


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ১১:১৭ পিএম নারায়ণগঞ্জে নার্সিং ইন্সটিটিউট  স্থাপন করবে নাসিক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ডের নগর মাতৃসদনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও সোনার বাংলা ফাউন্ডশনের যৌথ উদ্যোগে নার্সিং ইন্সটিটিউট স্থাপন করা হবে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে নাসিকের নগর ভবনে সম্মেলনকক্ষে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর উপস্থিতিতে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

সিটি করপোরেশনের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন নাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শহীদুল ইসলাম এবং সোনার বাংলা ফাউন্ডেশনের পক্ষে স্বাক্ষর করেন সাবেক সচিব ও এসবিএফের এমডি হোসনে আরা।

এ সময়ে উপস্থিত ছিলেন নাসিকের স্বাস্থ্যবিভাগের প্রধান ডা. শেখ মোস্তফা আলী, নগর পরিকল্পনাবিদ মঈনুল ইসলাম, সোনার বাংলা ফাউন্ডেশন-বাংলাদেশ’র হেড অফ অপারেশনস্ আল-ইমরান সরকার, কিডনি ডায়ালাইসিস সেন্টারের ম্যানেজার মো. বায়েজীদ প্রমুখ।

নাসিকের স্বাস্থ্যবিভাগের প্রধান ডা. শেখ মোস্তফা আলী জানান, ২১নং ওয়ার্ডের নগর মাতৃসদনের ৪র্থ তলা থেকে ৬ষ্ঠ তলা পর্যন্ত নার্সিং ইন্সটিটিউটর কার্যক্রম চলবে। আগামী বছরের জানুয়ারি থেকে অত্র প্রতিষ্ঠানে ভর্তির কার্যক্রম শুরু হবে। এর মধ্যে প্রতিষ্ঠানটির রিনোভেশন কার্যক্রম চলবে।

Islams Group
Islam's Group