News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

মেয়র আইভীকে ধন্যবাদ দিলেন সেলিম ওসমান


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১১:০৪ পিএম মেয়র আইভীকে ধন্যবাদ দিলেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ধন্যবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ পরিচালনা পর্ষদের সভাপতি সেলিম ওসমান। এদিন তিনি সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে বলেন, আমি ধন্যবাদ জানাই বিকেএমইএ কাজটাকে ত্বরান্বিত করার জন্য আমাদের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে। আমাকে একদিনের কথায় যেভাবে সহযোগিতা করেছেন তাতে কিন্তু আমরা প্রায় ছয় মাস এগিয়ে গেছি।

বিকেএমইএ বিশেষ সাধারণ সভা (ইজিএম) ও বিকেএমইএ ভবন নির্মাণ সম্পর্কিত সামগ্রিক কর্মকান্ড সম্পর্কিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (৩ ডিসেম্বর) রাতে বিকেএমইএ ভবনের সামনে এই সভার আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানের বিকেএমইএ ভবন নির্মাণের সার্বিক বিষয় তুলে ধরা হয়। সেই সাথে ভবন নির্মাণ করতে গিয়ে নানা প্রতিবন্ধকতার কথাও তুলে ধরা হয়। আর আর এসময়ে মেয়র আইভীর অবদানের কথা স্বীকার করে সেলিম ওসমান এই ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিকেএমইএ বইয়ে ‘নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সহযোগিতা’ শিরোনামে উল্লেখ করা হয়, বিকেএমইএ ভবনের মন্মুখ অংশের ৪৮০ অযুতাংশ জায়গা ক্রয়ের পরেও একপাশে বৈদ্যুতিক প্যাড মাউন্টেড ট্রান্সফরমার থাকায় ভবনের প্রবেশ প্রস্থানের প্রতিবন্ধকতা রয়েই যায়। সমস্যাটি নিরসনে সভাপতি একেএম সেলিম ওসমান এমপি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সহযোগিতা কামনা করলে মেয়র তাৎক্ষণিক ট্রান্সফরমার অপসারণে দ্রুত পদক্ষেপ গ্রহণ করেন।

Islams Group
Islam's Group