News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

নারায়ণগঞ্জে সুইমিংপুল সহ কন্ডোমিনিয়াম


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ১১:০৩ পিএম নারায়ণগঞ্জে সুইমিংপুল সহ কন্ডোমিনিয়াম

আবাসন শিল্পে নতুনত্ব এবং আনধুনিক নান্দনিক প্রকল্প নির্মাণের প্রত্যাশা নিয়ে সিগনেচার লিভিং লিমিটেড যাত্রা শুরু করে বেশ ক'বছর আগেই। ইতোমধ্যে নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়ায় বাচ্চাদের এবং বড়দের জন্য আলাদা আলাদা সুইমিংপুল সহ স্বয়ংসম্পন্ন একমাত্র কন্ডোমিনিয়াম প্রকল্প শুরু করেছে সিগনেচার লিভিং লিমিটেড। প্রতিবছরের মতো এবারও সপ্তাহ ব্যাপী একক আবাসন মেলার আয়োজন করেছে সিগনেচার লিভিং লিমিটেড। ৭ নভেম্বর থেকে শুরু করে ১২ নভেম্বর শনিবার পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই মেলা।

চমকপ্রদ অফার সহ এই মেলার উদ্ববোধন করেন নারায়ণগঞ্জ রিয়েল এস্টেট ডেভেলপারস এ্যাসোসিয়েশন (এনআরইডিএ) এর প্রেসিডেন্ট মোহাম্মদ পারভেজ। মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংক লিমিটেড টানবাজার শাখার সম্মানিত ব্র্যাঞ্চ ম্যানেজার শাহ মোহাম্মদ জাকির। উপস্থিত ছিলেন সিগনেচার গ্রুপের হোসেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরও ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও কাজী মো. আবু সুফিয়ান সহ সিগনেচার গ্রুপের পদস্থ সকল কর্মকর্তাবৃন্দ।

সপ্তাহব্যাপী এই একক আবাসন মেলা নিয়ে ঘোষিত বিশেষ অফার বিষয়ে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জানান, মেলা উপলক্ষে আমরা এবার বেশ কিছু আকর্ষণীয় অফার রেখেছি। ক্রেতাগণ এপার্টমেন্ট কিংবা রিসোর্টের মালিকানা বুকিং দিয়েই জিতে নিতে পারেন ডায়মন্ড এর নেকলেস, সোনার হার, কিচেন কেবিনেট, বেডরুম কিংবা ড্রইংরুমের ফ্রী নান্দনিক ইন্টেরিয়র অথবা ঢাকা-কক্সবাজার-ঢাকা রিটার্ন বিমান টিকেট সহ পাঁচ তারকা হোটেলে দুজনের তিন দিনের অবকাশ যাপনের সুযোগ।

Islams Group
Islam's Group