News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

নারায়ণগঞ্জ কমার্স কলেজে নবীনবরণ


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২, ০৮:৩৪ পিএম নারায়ণগঞ্জ কমার্স কলেজে নবীনবরণ

নারায়ণগঞ্জ কমার্স কলেজে নবীনবরণ ও মেধাবী ছাত্র ছাত্রীদের সম্মাননা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ জেলা শিল্প কলা একাডেমিতে নারায়ণগঞ্জ কমার্স কলেজের আয়োজনে নবীনবরণ ও মেধাবী ছাত্র ছাত্রীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রফেসর ড. শিরিন বেগমের সভাপতিত্বে ও জহিরুল ইসলামে সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের গুলশান জোনের এডিসি ইফতেখায়রুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাতক দালাল নির্মূল কমিটির নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি বাবু চন্দন শীল, দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক মো. মাসুদুর রহমান দিপু, যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক মনিরা সুলতানা মনি, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কমার্স কলেজের উপাধ্যক্ষ সালমা বেগম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন প্রভাষক মো. সোহাগ, মিকাইল ইসরাম রাজ, জামান শেখ প্রমুখ।

ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা বক্তব্য রাখেন ইফতেখায়রুল ইসলাম। তিনি বলেন, আজকের প্রজন্ম আগামী দিনের ভবিষ্যৎ সেই সাথে বড় কিছু হতে হলে পরিশ্রম করতে হবে এবং লেখা পড়ার বিকল্প অন্য কিছু চিন্তা করা যাবে না।

প্রফেসর শিরিন বেগম তার বক্তেব্যে বলেন, কমার্স কলেজ অন্যান্য নামিদামি কলেজের ন্যায় এগিয়ে যাচ্ছে। ছাত্র ছাত্রীরা মেধা বিকাশের সুযোগ পাচ্ছে সেই সাথে তারা পরীক্ষায় ভালো রেজাল্টও করছে। তিনি আরো বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড তাই শিক্ষা ছাড়া এ জাতির কোন মূল্য নেই। অনুষ্ঠান শেষে সংগীতানুষ্ঠান পরিবেশন করেন ঢাকা থেকে আগত বিভিন্ন ব্যান্ড গ্রুপের শিল্পীরা।

অঃঃধপযসবহঃং ধৎবধ
 

Islams Group
Islam's Group